1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিকেলে প্রিয় প্রতিপক্ষ জিম্বাবুয়ের বিপক্ষে নতুন বাংলাদেশের মিশন

  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১২৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : টি টোয়েন্টি ফরম্যাটে বদলে যাওয়ার মিশনে আজ জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি টোয়েন্টিতে মাঠে নামবে বাংলাদেশ। তারুণ্যনির্ভর বাংলাদেশ খেলতে চায় ভয়ডরহীন ক্রিকেট। সঙ্গে টিম পারফরম্যান্স দিয়ে ম্যাচ জয়ের লক্ষ্য টাইগারদের। সিনিয়রদের না থাকা, জিম্বাবুয়ের জন্য কিছুটা স্বস্তির হলেও বাংলাদেলকে নিচ্ছে না হালকাভাবে। হারারে স্পোর্টস ক্লাবে মাঠে ম্যাচটি শুরু হবে আজ বিকেল ৫টায়।

জিম্বাবুয়ে দলটা আর আগের মতো নেই। আফ্রিকার দেশটির সঙ্গে খেলা নিয়ে আগ্রহ কম সমর্থকদের। অনেকে আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে ট্রলও করেন। কিন্তু তাতে কি দেশটাকে অবজ্ঞার সুযোগ আছে? র‍্যাঙ্কিংয়ের ওপরের দলগুলোও এখন নিয়মিত খেলবে তাদের সঙ্গে।

সফরের শুরুতে বাংলাদেশের টি টোয়েন্টি মিশন। জিম্বাবুয়ের সঙ্গে কখনো সিরিজ হারেনি টাইগাররা। তার মানে এই নয় যে এ ফরম্যাটে বাংলাদেশ ভালো দল। আবার জিতলেও হয়ত ব্যর্থতা আড়াল করা যাবে না। বরং নুরুল হাসান সোহানের দল কিভাবে খেলছে তাতেই চোখ থাকবে সবার।

ভয়হীন-সাহসী টি টোয়েন্টি খেলার স্বাধীনতা মিলেছে। তারুণ্যণির্ভর দল গড়ে একরকম বাজি ধরেছে বিসিবি। দিন বদলের হাওয়া লাগাতে কতটুকু প্রস্তুত টিম টাইগার্স।

টাইগার ক্রিকেটার আফিফ হোসেন বলেন, আমাদের প্ল্যানিং অবশ্যই জেতার। আমরা চেষ্টা করবো এখানে সবগুলো ম্যাচ জয়ের।

সিনিয়ররা না থাকায় কেমন হতে পারে কম্বিনেশন? ব্যাটিং নিয়েই ভাবতে হচ্ছে বেশি। ৭ ব্যাটার হলে তাতে লিটন-আফিফ-সোহান-মোসাদ্দেককে নিয়ে কোনো সন্দেহ নেই। বাকি তিন পজিশনে আসতে পারেন এনামুল হক, মুনীম শাহরিয়ার, নাজমুল হোসেন কিংবা পারভেজ হোসেন। ব্যাটিং অর্ডারেও আসতে যাচ্ছে পরিবর্তন।

আফিফ হোসেন বলেন, আমি যাতে আমার সেরা অ্যাফোর্টটা দিতে পারি এবং দিন শেষে নিজেকে বলতে পারি আমি শতভাগ দিয়েছি।

সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহদের না থাকা জিম্বাবুয়ের কাছে স্বস্তির। বিশ্বকাপে কোয়ালিফাই করে বেড়েছে তাদের আত্মবিশ্বাস। তবে চিন্তার কারণ দুই পেসার তেন্ডাই চাতারা আর ব্লেসিং মুজারাবানির না থাকা। তাদের অভাব পূরণে আস্থা রাখা হচ্ছে ভিক্টর নিয়াউচি ও তানাকা চিভাঙ্গাদের উপর।

ক্রেইগ আরভিন, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, রায়ান বার্ল কিংবা রেজিস চাকাভার মতো পরিচিত মুখ জিম্বাবুয়ে দলে। ঘরের মাঠে বাংলাদেশকে ফেলতে চায় কঠিন পরীক্ষায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..